অভিজ্ঞতা ছাড়াই ইএসডিও-তে অফিসার পদে চাকরি

বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) শিক্ষানবিশ ফিল্ড অফিসার পদে ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন

পদের নাম: শিক্ষানবিশ ফিল্ড অফিসার
পদসংখ্যা: ১০০ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক
বেতন: ১৫,০০০-২০,০০০ টাকা

চাকরির ধরন: অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: ২৪-৩৫ বছর
কর্মস্থল: দেশের যে কোনো স্থান

আবেদনের নিয়ম: আবেদনপত্রসহ সাম্প্রতিক জীবনবৃত্তান্ত, তিন কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, ড্রাইভিং লাইসেন্সের কপি (যদি থাকে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি ও নাগরিকত্ব সনদের কপি ডাকযোগে বা কুরিয়ারে পাঠাতে হবে। ই-মেইলে আবেদন করা যাবে না।

আবেদন ফি: ২০০ টাকা।

আবেদনের শেষ সময়: ৩১ জানুয়ারি ২০২২

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
এপিসি (এইচআরডি), ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) অফিস, গোবিন্দনগর (কলেজপাড়া), ঠাকুরগাঁও-৫১০০, বাংলাদেশ।

আবেদনকারীগনকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে। আগ্রহী প্রার্থীগণকে আবেদনপত্র সহ সাম্প্রতিক জীবনবৃত্তান্ত,“তিন”কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, ড্রাইভিং লাইসেন্সের কপি (যদি থাকে), জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি এবং নাগরিকত্ব সনদের কপিসহ “এপিসি (এইচআর), মানব সম্পদ বিভাগ, ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)” বরাবরে লিখিত আবেদনপত্র আগামী ৩১/০১/২০২২ ইং তরিখের মধ্যে নিম্ন লিখিত ঠিকানায় পৌঁছাতে হবে। দ্রুত ও স্বল্প সময়ের মধ্যে যোগাযোগের সুবিধার্থে আবেদনপত্রের মধ্যে একটি মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে। ই-মেইল এর মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য হবেনা।

শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সঙ্গে প্রয়োজন মাফিক যোগাযোগ করা হবে। লিখিত/নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান ইত্যাদি এসএমএস’র মাধ্যমে যথাসময়ে জানানো হবে। খামের উপর আবেদনকৃত পদের নাম স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবেনা।

(যোগ্য নারী প্রার্থীগণকে অগ্রাধিকার দেয়া হবে)
আবেদনপত্র প্রেরণের ঠিকানা:
এপিসি (এইচআরডি)
ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) অফিস
গোবিন্দনগর (কলেজপাড়া), ঠাকুরগাঁও-৫১০০, বাংলাদেশ।

নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানে

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ)’র সনদপ্রাপ্ত বে-সরকারী উন্নয়ণ সংস্থা ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)। ইএসডিও ১৯৮৮ সালে দরিদ্র ও প্রান্তিকদের প্রতি সংহতি প্রতিষ্ঠার লক্ষ্যে একটি মহৎ দৃষ্টি দিয়ে যাত্রা শুরু করে। জনগণের কেন্দ্রিক সংগঠন হওয়ায় ইএসডিও এমন একটি সমাজের কল্পনা করেছিল যা অসমতা ও অবিচার থেকে মুক্ত হবে। ইএসডিও সামাজিক উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধি মূলক বিভিন্ন কার্যক্রম/ প্রকল্প বাস্তবায়ন করে আসছে। ইএসডিও বর্তমানে দেশের ৪৯টি জেলার ২৮৩ উপজেলায় ১০ মিলিয়ন অতি দরিদ্র মানুষের সার্বিক উন্নয়নে কাজ করছে। পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন (পিকেএসএফ)’র সহায়তায় ইএসডিও পরিচালিত মাইক্রোফিন্যান্স কর্মসূচীর জন্য ফিল্ড অফিসার পদে দরখাস্ত আহবান করা যাচ্ছে। চাকুরীতে যোগদানের তারিখ হতে ০১ বছর শিক্ষানবিশকাল হবে। শিক্ষানবিশ কাল শেষ হওয়ার পর মুল্যায়নের ভিত্তিতে চাকুরীতে স্থায়ীকরন করা হবে।

সূত্র: বিডিজবস

Company Information

ইএসডিও

Eco-Social Development Organization (ESDO)Address : কলেজ পাড়া (গোবিন্দ নগর), ঠাকুরগাঁও-৫১০০, বাংলাদেশWeb : www.esdo.net.bd