টিভিএস

টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ব্র্যান্ড মার্কেটিং বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড একটি জয়েন্ট ভেঞ্চার অটোমোবাইল কোম্পানি। প্রতিষ্ঠানটি বাংলাদেশে দীর্ঘদিন ধরেই ব্যবসায় পরিচালনা করছে। বর্তমানে দক্ষ কর্মী নিয়োগ দিতে চাইছে। বিশেষ করে কাস্টমার সার্ভিস ও মার্কেটিং কমিউনিকেশন বিভাগে প্রতিষ্ঠানটি দক্ষ জনবল নিচ্ছে।

পদের নাম : ম্যানেজার। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে বিবিএ পাস করতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে ৫-৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মার্কেটিং বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। বিশেষ করে অটোমোবাইল মার্কেটিং খাতে দক্ষতা থাকতে হবে

প্রার্থীর বয়সসীমা ৩০-৪০ বছর হতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ব্র্যান্ড কমিউনিকেশন, প্রমোশন, ইভেন্ট, মিডিয়া প্লানিং অ্যান্ড ও ডিজিটাল মিডিয়া ম্যানেজমেন্ট সম্যক ধারণা থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। টিএ, মোবাইল বিল, ট্যুর অ্যালাউন্স, মেডিকেল অ্যালাউন্স, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, গ্রাচুয়েটি, লাঞ্চ ফ্যাসিলিটি প্রদান করা হবে। এছাড়াও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১৪ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত থাকতে হবে।

Company Information

টিভিএস
টিভিএস

TVS Auto Bangladesh Ltd.Address : 304, Tejgaon I/A (3rd Floor), Dhaka-1208Web : www.tvsabl.comBusiness : TVS Auto Bangladesh Ltd
304, Tejgaon I/A (3rd Floor), Dhaka-1208.
TVS Auto Bangladesh Ltd established in 2007, is a joint-venture company between Rian Motors (a concern of Sony-Rangs Group) of Bangladesh and TVS & Sons of India. It has been assembling and marketing TVS Brand Two-wheeler and Three-wheeler.